সাড়া মেলেনি দু'বারেও, ফের একবার অনুব্রত কন্যাকে তলব ইডির - Aaj Bikel News | Latest Bengali News Bangla News, বাংলা খবর, কলকাতা, পশ্চিমবঙ্গ, তৃণমূল, বিজেপি খবর

Breaking

শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

সাড়া মেলেনি দু'বারেও, ফের একবার অনুব্রত কন্যাকে তলব ইডির

 


কলকাতা: গরু পাচার মামলায় তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর থেকেই তাঁর কন্যা সুকন্যাকে নিয়ে চর্চা চলছে। তাঁকেও একাধিকবার ইডি তলব করেছিল। অনুব্রতকে দিল্লি আনার পরে সুকন্যাকেও সেখানে ডাকা হয়েছিল কিন্তু তিনি যাননি। পরপর দু'বার ইডির তলবে সাড়া দেননি তিনি। এবার আরও একবার তাঁকে ডেকে পাঠাল ইডি। সূত্রের খবর, আগামী ১২ এপ্রিল দিল্লির সদর দফতরে সুকন্যা মণ্ডলকে তলব করা হয়েছে। কিন্তু প্রশ্ন হল, এবারেও কি তিনি হাজিরা এড়াবেন?

আরও পড়ুন: এপ্রিলেই হতে পারে মক-ড্রিল, কোভিড নিয়ে সতর্ক কেন্দ্র

তৃণমূল নেতাকে গ্রেফতার করার পর তাঁর বিরাট সম্পত্তির হদিশ পেয়েছে ইডি। এমনই তাঁর পরিবার তথা সুকন্যার নামেও বিপুল সম্পত্তির হদিশ মিলেছে। জানা গিয়েছে, একজন স্কুল শিক্ষিকা হয়েও কোটি কোটি টাকার সম্পত্তির মালিক সুকন্যা। এই অর্থ কোথা থেকে এল তা জানতে মরিয়া ইডি। সেই কারণেই সুকন্যাকে তলব করেছিল তারা। অনুমান করা হয়েছিল বাবার মুখোমুখি বসিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পারে ইডি। কিন্তু তেমনটা হয়নি। কলকাতায় থাকাকালীন সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করতে পেরেছিল ইডি, কিন্তু দিল্লি তলবে তিনি সাড়া দেননি এখনও। 



এদিকে আপাতত তিহাড় জেলেই থাকতে হচ্ছে গরুপাচার মামলায় ধৃত বীরভূমের তৃণমূল সভাপতিকে। সোমবার, অনুব্রত মণ্ডলকে আরও ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট। তাই এখনই কেষ্টর কষ্ট কমার কোনও জায়গা নেই। এখন দেখা যাক তাঁর মেয়ে অবশেষে ইডির তলবে সাড়া দেয় কিনা। দিলে যে অনুব্রতর চাপ আরও বাড়বে তাতে কোনও সন্দেহ নেই।   

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Loading...