CBI তদন্তের দাবি জানিয়েছিল BJP, তৃণমূলের অপরূপার বিরুদ্ধে মামলা গ্রহণ করলেন না হাই কোর্ট - Aaj Bikel News | Latest Bengali News Bangla News, বাংলা খবর, কলকাতা, পশ্চিমবঙ্গ, তৃণমূল, বিজেপি খবর

Breaking

সোমবার, ১ মে, ২০২৩

CBI তদন্তের দাবি জানিয়েছিল BJP, তৃণমূলের অপরূপার বিরুদ্ধে মামলা গ্রহণ করলেন না হাই কোর্ট

 


কলকাতা: হুগলির আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা গ্রহণ করলেন না হাই  কোর্টের বিচারপতি রাজাশেখর মান্থা। বিচারপতির পর্যবেক্ষণ, মামলাকারি সরাসরি এই ঘটনায় প্রভাবিত বা ক্ষতিগ্রস্ত নন। তাই এই মামলা গ্রহণযোগ্য নয়। এটি জনস্বার্থ মামলা হিসাবে গণ্য হওয়া উচিত। পাশাপাশি তাঁর পরামর্শ, চাইলে আবেদনকারী প্রধান বিচারপতির এজলাসে আবেদন জানাতে পারেন। 

প্রসঙ্গত, অপরূপা পোদ্দারে লেটার হেডে গ্রুপ সি নিয়োগে চাকরিপ্রার্থীদের সুপারিশ করা হয়েছে, এই অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হন বিজেপি নেতা তথা আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি। সিবিআই তদন্তের আর্জিও জানিয়েছিলেন তিনি। হাই কোর্টের বিচারপতি রাজাশেখর মান্থা সেই মামলা দায়েরের অনুমতিও দিয়েছিলেন৷ কিন্তু, সোমবার বিচাপতি জানিয়ে দিলেন তিনি এই মামলা গ্রহণ করবেন না৷ 


তরুণজ্যোতির দাবি ছিল, গ্রুপ সি নিয়োগে প্রত্যক্ষ যোগ রয়েছে অপরূপা পোদ্দারের। গ্রুপ সি নিয়োগের সময় তাঁর লেটারহেডে অযোগ্য প্রার্থীদের চাকরির সুপারিশ করা হয়েছিল বলেও দাবি করেন তিনি। সেই অভিযোগের প্রেক্ষিতেই উচ্চ আদালতে সিবিআই তদন্তের আবেদন জানান তরুণজ্যোতি।


এর পরেই নিয়োগ দুর্নীতিতে তাঁর নাম জড়িয়ে তাঁকে কালিমালিপ্ত করার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ জানিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং তরুণজ্যোতিকে মানহানির নোটিস পাঠান অপরূপা। তাঁদের বিরুদ্ধে  শ্রীরামপুর থানায় একটি অভিযোগও করেন তৃণমূল সাংসদ। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Loading...