দীর্ঘ প্রতীক্ষার অবসান, অবশেষে 'পাঠান' আসছে বাংলাদেশে - Aaj Bikel News | Latest Bengali News Bangla News, বাংলা খবর, কলকাতা, পশ্চিমবঙ্গ, তৃণমূল, বিজেপি খবর

Breaking

সোমবার, ১ মে, ২০২৩

দীর্ঘ প্রতীক্ষার অবসান, অবশেষে 'পাঠান' আসছে বাংলাদেশে

 


ঢাকা: অনেক প্রশ্ন ছিল। অবশেষে সব প্রশ্নের উত্তর হয়তো মিলতে চলেছে। দীর্ঘ প্রতীক্ষা এবং জটিলতা কাটিয়ে বাংলাদেশে মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের কামব্যাক ফিল্ম 'পাঠান'। প্রথমে শোনা গিয়েছিল ঢাকায় ইদে মুক্তি পাবে এই ছবি। কিন্তু তা হয়নি। আদতে কবে মুক্তি পাবে, বা আদৌ এই ছবি বাংলাদেশে মুক্তি পাবে কিনা তা নিয়ে জল্পনা ছিল। আপাতত সেই খবর মিলছে যে 'পাঠান' আসছে বাংলাদেশে। 

সূত্রের খবর, আগামী ৫ মে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে শাহরুখ 'বাদশা' খানের এই ছবি। ঢালিউডের সুপারস্টার শাকিব খান অভিনীত একটি ছবির বিনিময়ে ‘পাঠান’ প্রদর্শনের অনুমতি মিলেছে সেখানে। বাংলাদেশের এক পরিচালক তথা পরিবেশকের কথায়, আইন অনুযায়ী বাংলাদেশের কোনও ছবির ভারতে রিলিজের বিনিময়ে ভারতীয় কোনও ছবি বাংলাদেশে রিলিজ করা যায়। ‘পাঠান’-এর ক্ষেত্রেও তাই হয়েছে। এছাড়া দেশের আইন এটাও বলে, ইদ এবং পুজোর উৎসবের মরসুমে বিদেশি ছবি রিলিজ করা যাবে না। তাই এই কাজেই এতটা দেরি হল। 

প্রথম থেকেই বাংলাদেশে 'পাঠান' নিয়ে উত্তেজনা ব্যাপক ছিল। ভারতে মুক্তির ৩ মাস এবং ওটিটি রিলিজের কয়েক সপ্তাহ পর বাংলাদেশের হলগুলিতে এই ছবি কতটা চলবে তা নিয়ে একটা প্রশ্ন আছেই। তবে অনুমান, বাংলাদেশের মানুষের মধ্যে এই ছবি নিয়ে যা উন্মাদনা এবং শাহরুখ খানের প্রতি তাদের যে ভালোবাসা তা সেদেশেও 'পাঠান'কে একটি নতুন মাইলস্টোনে পৌঁছে দিতে পারে। প্রসঙ্গত, দীর্ঘ ৮ বছর পর কোনও ভারতীয় ছবি বাংলাদেশে মুক্তি পাচ্ছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Loading...