কালিয়াগঞ্জে রাজবংশী যুবকের মৃত্যু, তদন্তভার নিল সিআইডি - Aaj Bikel News | Latest Bengali News Bangla News, বাংলা খবর, কলকাতা, পশ্চিমবঙ্গ, তৃণমূল, বিজেপি খবর

Breaking

সোমবার, ১ মে, ২০২৩

কালিয়াগঞ্জে রাজবংশী যুবকের মৃত্যু, তদন্তভার নিল সিআইডি

 


কলকাতা: কালিয়াগঞ্জের রাধিকাপুর গ্রামে অভিযান চালিয়েছিল পুলিশ। সেই অভিযান চলাকালীন রাজবংশী এক যুবকের মৃত্যু হয়। বিরোধীদের দাবি, পুলিশের গুলিতেই তাঁর মৃত্যু হয়েছে। এই ঘটনায় ইতিমধ্যেই রাজনৈতিক তরজা তুঙ্গে। এই অবস্থায় ওই রাজবংশী যুবকের মৃত্যুর ঘটনার তদন্তভার নিয়েছে সিআইডি। যদিও পরিবার অনড় সিবিআই তদন্তের দাবিতে। 

সূত্র মারফত জানা গিয়েছে, সিআইডি তদন্তভায়ে নিচ্ছে ঠিকই কিন্তু কবে থেকে তাঁরা কাজে নামবেন, তা এখনও পরিষ্কার নয়। তবে রাজ্য সরকারের নির্দেশের পরেই যে তারা পদক্ষেপ করছেন এটা স্পষ্ট হয়েছে। কালিয়াগঞ্জের সীমান্তবর্তী রাধিকাপুর পঞ্চায়েত এলাকায় পুলিশি অভিযান চলাকালীন বাধা দিতে গিয়ে মৃত্যুঞ্জয় বর্মনের মৃত্যু নিয়ে এখনও কার্যত উত্তপ্ত ওই এলাকা। কালিয়াগঞ্জ থানার এএসআই-এর বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা দায়ের করা হয়েছে। এদিকে মৃত্যুঞ্জয় বর্মনের দেহ দাহ হয়নি এখনও। বাড়ির কাছে তা সমাধিস্থ করে রাখা হয়েছে বলে খবর। 

নাবালিকা ছাত্রীর রহস্যমৃত্যু, থানায় অগ্নিসংযোগ ও পুলিশকে মার এবং রাজবংশী যুবকের মৃত্যু, এই তিন ঘটনার প্রেক্ষিতেই যেন বিস্ফোরণ ঘটেছে কালিয়াগঞ্জে। ওই যুবকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে শরীরে বুলেটের আঘাত মিলেছে। কিন্তু তদন্তের প্রয়োজনে ফের যাতে দেহ তোলা যায়, সেই কারণে তার দেহ না পুড়িয়ে সমাধিস্থ করে রাখা হয়েছে। উল্লেখ্য, কালিয়াগঞ্জে নাবালিকাকে ধর্ষণ এবং খুনের ঘটনায় জনস্বার্থ মামলা দায়ের হয়েছিল। কিন্তু এখনই সেই মামলায় কোনও হস্তক্ষেপ করেনি কলকাতা হাইকোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি ডিভিশন বেঞ্চ। ধর্ষণ মামলা বিচারপতি রাজাশেখর মান্থার একক বেঞ্চে ফেরত পাঠিয়েছে ডিভিশন বেঞ্চ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Loading...