সমবায় ভোট ঘিরেও উত্তাল বঙ্গ, কামারহাটিতে সিপিএম-তৃণমূল দ্বন্দ্ব - Aaj Bikel News | Latest Bengali News Bangla News, বাংলা খবর, কলকাতা, পশ্চিমবঙ্গ, তৃণমূল, বিজেপি খবর

Breaking

শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

সমবায় ভোট ঘিরেও উত্তাল বঙ্গ, কামারহাটিতে সিপিএম-তৃণমূল দ্বন্দ্ব

 


কলকাতা: নির্বাচন যাই হোক, বাংলায় যে অশান্তি হবে তা যেন দস্তুর হয়ে দাঁড়িয়েছে। লোকসভা বা বিধানসভা ভোট নয়, এমনকি পঞ্চায়েত ভোটের আবহ নেই, এমন অবস্থাতেও বঙ্গে ভোট বিবাদ। কামারহাটির সমবায় ভোট ঘিরে উত্তেজনা ছড়াল বিরাটভাবে। কার্যত সংঘর্ষে লিপ্ত হল সিপিএম এবং তৃণমূল কংগ্রেস। এমনকি প্রাক্তন বিধায়ককে মারধর করার মতো অভিযোগ উঠছে। 

আরও পড়ুন: দ্বিতীয় শ্রেণি পর্যন্ত লিখিত পরীক্ষা কি বাতিল হবে? উঠে গেল বিরাট প্রশ্ন

শনিবার ছিল কামারহাটি পুরসভার এমপ্লয়িজ কোঅপারেটিভ ক্রেডিট সোসাইটির নির্বাচন। এই ভোটকে কেন্দ্র করেই উত্তাপ ছড়ায় এলাকায়। সিপিএম এবং তৃণমূলের মধ্যে উত্তেজক পরিস্থিতির সৃষ্টি হয়। মূলত এই নির্বাচনে সিপিএম কর্মীদের বাধা দেওয়ার অভিযোগ উঠেছে শাসক শিবিরের কর্মীদের বিরুদ্ধে। ওই বিধানসভার প্রাক্তন বাম বিধায়ক মানস মুখোপাধ্যায়কে নিগ্রহ করা হয়েছে বলেও দাবি। জানা গিয়েছে, এদিন সকাল থেকেই শুরু হয় অশান্তি। ভোট শুরুর আগেই গন্ডগোল বেঁধে যায় দুই পক্ষের মধ্যে। খবর পেয়ে বেলঘড়িয়া থানার পুলিশবাহিনী আসে ঘটনাস্থলে, নামানো হয় র‍্যাফও। 



বাম শিবির থেকে বলা হয়েছে, সামান্য এই ভোটকে কেন্দ্র করেও অশান্তির পরিবেশ। রাজ্যে সব ভোটের নামেই প্রহসন চলে। অন্যদিকে অন্য বিরোধী পক্ষের বক্তব্য, পঞ্চায়েত ভোটের আগে সমবায় ভোটে যদি এমন পরিস্থিতি সৃষ্টি হয় তাহলে তা অবশ্যই চিন্তার বিষয়। যদিও তৃণমূলের পক্ষ থেকে বলা হয়েছে, বাইরের লোক আসছিল অনেক। তাই তাদের নিরাপত্তারক্ষীরা বাধা দেন। তাতেই উত্তেজনা সৃষ্টি হয়। ভোট শান্তিপূর্ণ হবে, এটাই কাম্য। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Loading...