‘আমি কিছু বলব না, যা করার কলম করবে’, CBI তদন্তের গতি নিয়ে হুঁশিয়ারি বিচারকের - Aaj Bikel News | Latest Bengali News Bangla News, বাংলা খবর, কলকাতা, পশ্চিমবঙ্গ, তৃণমূল, বিজেপি খবর

Breaking

শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

‘আমি কিছু বলব না, যা করার কলম করবে’, CBI তদন্তের গতি নিয়ে হুঁশিয়ারি বিচারকের



কলকাতা: নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই-এর তদন্তের গতি নিয়ে ফের প্রশ্ন তুললেন বিচারক। জানতে চাইলেন, ‘‘ডেভলপমেন্ট কোথায়?’’ ক্ষোভের সুরেই তিনি বলেন, তিন জনকে গ্রেফতার করার পর শুধু আবেদন জমা পড়ছে। এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ করার কথাও জানিয়েছেন বিচারক। পাশাপাশি, হুঁশিয়ারির সুরে বলেন, ‘‘আজ আমি কিছু বলব না, যা করার কলম দিয়ে করে দেব।’’

শনিবার আলিপুরের বিশেষ সিবিআই আদালতে নিয়োগ দুর্নীতি মামলার শুনানির সময় তদন্তের গতি নিয়ে প্রশ্ন তোলেন বিচারক৷ তিনি বলেন, ‘‘নিয়োগ দুর্নীতি মামলায় তাপস মণ্ডল, নীলাদ্রি সাহা এবং কুন্তল ঘোষের গ্রেফতারের পর আবেদনের পর আবেদন জমা পড়ছে। কোথায় ডেভলপমেন্ট? আমার জায়গায় এসে দেখুন, কী চলছে? আমি কি এখানে আপনাদের রক্ষা করার জন্য বসে আছি?’’ জবাবে সিবিআইয়ের আইনজীবী জানান, ওই তিন জন অন্য মামলায় গ্রেফতার হয়ে রয়েছেন। এর পরই ধমকের সুরে বিচারক বলেন, ‘‘তিন জনকে গ্রেফতার করেই আপনার কাজ হয়ে গেল?’’

আইন মোতাবেক, গ্রেফতার করার ৯০ দিনের মধ্যে চার্জশিট জমা দিতে হয়। এদিকে, তাপস, নীলাদ্রি ও কুন্তলের মামলায় চার্জশিট পেশ করতে আর ২১ দিন বাকি। সেই প্রেক্ষিতেই এদিন বিচারক বলেন, ‘‘এই ২১ দিনের মধ্যে কিছু করে দেখান।’’

এদিন ‘মিডলম্যান’ নীলাদ্রির জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী। তাঁর আইনজীবীর যুক্তি, সিবিআইয়ের রিমান্ড কপিতে উল্লেখ রয়েছে যে, কুন্তল এবং তাপস, এই দু’জনের মধ্যে এক জনের থেকে টাকা নিয়ে অন্য জনকে দেওয়া হয়েছিল। তা হলে নীলাদ্রির কথা উঠছে কেন?




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Loading...